ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ ডিসেম্বর ২০২১ ২০ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার রোববার ৫ ডিসেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ফিট থাকতে কাজলের টিপস
জীবন যখন যেমন ডেস্ক
প্রকাশ: রোববার, ১৭ অক্টোবর, ২০২১, ২:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 143

বলিউড অভিনেত্রী কাজল জীবনের ৪৭তম অধ্যায়ে আছেন। অভিনয়, সংসার সবকিছু সামলে আজও ধরে রেখেছেন উজ্জ্বলতা ও ফিটনেস। তবে যে বয়সে ত্বকের উজ্জ্বলতা ধরে রাখা মুশকিল, সেই বয়সে বারবার তরুণী মতো করে নিজেকে মেলে ধরছেন কাজল। 

তার এই ফিটনেসের পেছনে আছে বেশকিছু রহস্য। চলুন জেনে নিই ৪০-এর পরেও ফিট থাকতে কাজল কী করেন। কাজলের বিউটি ও ফিটনেস টিপসের মূল রহস্য জাঙ্ক ফুডকে না বলেছেন তিনি। বাইরের কোনো খাবার পছন্দের তালিকায় নেই কাজলের। বাড়িতে রান্না করা খাবার পছন্দ করেন তিনি। শরীর স্লিম রাখতে অল্প খাবার নয়, পরিমাণ মতো স্বাস্থ্যকর খাবার খান তিনি। মন ভালো রাখতে প্রতিদিন ঘুম থেকে উঠে যোগ ব্যায়াম করেন কাজল।

এ ছাড়া সারা দিন মেপে মেপে পানি পান, সঙ্গে শরীরচর্চা, সব দিকেই কড়া নজর রাখেন কাজল। তবে লাঞ্চ হোক বা ডিনার ঘড়ি ধরে সময়মতো খান তিনি।

পাঞ্জাবি খাবার কাজলের বেশি পছন্দের। তবে তা বেশি খান না তিনি। মাসে এক দিন খেয়ে থাকেন। অতিরিক্ত তেল-ঘি যুক্ত খাবার খাওয়া একদম পছন্দ করেন না কাজল। এ ছাড়া রোগা হওয়ার চেষ্টায় খাবারে কন্ট্রোল করার পক্ষপাতী নন কাজল। শরীর সুস্থ রাখতে যে খাবার প্রয়োজন, শুধু তা-ই খান কাজল। খাবারের পাশাপাশি শরীরচর্চাতেও যথেষ্ট নজর দেন তিনি।

জিমে নয়, ঘরোয়া যোগব্যায়ামের মধ্যে দিয়ে সুস্থ থাকার চেষ্টা করেন কাজল। আর কাজলের ত্বকের রহস্য একটাই- কেনা ক্রিম সহজে ব্যবহার করেন না তিনি। অভিনেত্রীর পছন্দ ঘরোয়া ভেষজ টিপস, তা দিয়েই নিজেকে আমূল পাল্টে ফেলেছেন। রূপটানের যত্নে ভালো মানের পাউডার ব্যবহার করেন তিনি।

কেনা কসমেটিক্সে ভরসা কম কাজলের। বাড়িতে নিজেই রূপচর্চা করে থাকেন কাজল। তাই নিজেকে সাজিয়ে তোলার কোনো বয়সই হয় না।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]