ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ভোজনরসিকের জন্য ‘হাংরিনাকি বার্থডে ব্যাশ’
আইসিটি ডেস্ক
প্রকাশ: রোববার, ১৭ অক্টোবর, ২০২১, ৪:৩৪ এএম | অনলাইন সংস্করণ  Count : 91

দেশের প্রথম ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান ‘হাংরিনাকি’র অষ্টম জন্মদিন উপলক্ষে শুরু হয়েছে ‘হাংরিনাকি বার্থডে ব্যাশ’। ২০১৩ সালে ফুড ডেলিভারি সেবা প্রদান শুরু করা প্রতিষ্ঠানটি আজও দেশের ফুড লাভারদের জন্য কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি তার জন্মদিন উপলক্ষে ঘোষণা করেছে এই বিশেষ ক্যাম্পেইন।

শুক্রবার শুরু হওয়া ১৫ দিনের এই ক্যাম্পেইনটি চলবে আগামী ২২ অক্টোবর পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালে হাংরিনাকিতে নিবন্ধিত হাজার হাজার রেস্তোরাঁর বিভিন্ন খাবারের ওপর এই ছাড় পাবেন গ্রাহকরা।

হাংরিনাকির ক্যাম্পেইনে ‘১৫০+ বোগো’ অফারে প্রতিদিনের সর্বোচ্চ ফুড অর্ডারকারী সাকিব আল হাসানের সঙ্গে ডিনার করার সুযোগ পাবেন। এ ছাড়া হাংরিনাকির ফেসবুক পেজ থেকে ইনফ্লুয়েন্সারদের লাইভ স্ট্রিমিংয়ে অংশ নেওয়া দর্শকদের জন্যও রয়েছে আকর্ষণীয় গিফট ভাউচার।

শুধু তাই নয়, প্রথমবারের মতো হাংরিনাকিতে ফুড অর্ডারেও রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। রয়েছে ৪৫, ৭৫ ও ১০০ টাকার বিশেষ প্লাটফর্ম ভাউচার অর্ডারের সুযোগ। এ ছাড়া, পেমেন্ট পার্টনার বিকাশ এবং নগদের মাধ্যমে অর্ডারের ক্ষেত্রে ১০% ছাড় এবং টেলিকম পার্টনার গ্রামীণফোন এবং বাংলালিংক গ্রাহকদের জন্য হাংরিনাকি থেকে ফুড অর্ডারের ক্ষেত্রেও বিশেষ অফার পাবেন। সেই সঙ্গে ইনস্টাগ্রামে ফুড ফটোগ্রাফি প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীর জন্য রয়েছে আকর্ষণীয় গিফট ভাউচার এবং ‘হাংরিনাকি ফ্যান ক্লাব’ এ ফুড রিভিউ পোস্ট করেও গিফট ভাউচার জেতার সুযোগ রয়েছে।

/এমএইচ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]