ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৫ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

১১ ঘণ্টা পর সচল হলো থ্রিজি ও ফোরজি ইন্টারনেট
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ৫:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 120

প্রায় ১১ ঘণ্টা পর ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মোবাইল ফোন ইন্টারনেট সেবা চালু হয়েছে। কারিগরি ত্রুটির কারণে এই সেবা বন্ধ ছিল বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার।

শুক্রবার বিকাল ৪টার পর ইন্টারনেটে থ্রিজি ও ফোরজি সেবা চালু হয়। এর আগে ভোর ৫টায় এই সেবা বন্ধ হয়ে যায়। বিকাল চারটার পর অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মোবাইল ইন্টারনেট সেবা ফিরে পাওয়া কথা জানান।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) পক্ষ থেকে বলা হয়েছে, মোবাইলে ইন্টারনেট সেবা কারিগরি ত্রুটির কারণে বন্ধ ছিল। ফোরজি ও থ্রিজি সেবা ফিরিয়ে আনতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কাজ চলছে। পর্যায়ক্রমে সারাদেশে এই সেবা সচল হবে বলে জানিয়েছে সংস্থাটি।

এর আগে সকালে ইন্টারনেট সেবা বন্ধ থাকার কারণে বিবৃতি দেয় দেশের শীর্ষ মোবাইল ফোন নেটওয়ার্ক গ্রামীণফোন। বিবৃতিতে বলা হয়,‌ ‘অনিবার্য কারণবশত আমাদের ফোরজি ও থ্রিজি সেবা সাময়িকভাবে বন্ধ রয়েছে। ফোরজি ও থ্রিজি সেবা ফিরিয়ে আনতে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কাজ করছি। সাময়িক এই অসুবিধার জন্য আমরা দুঃখিত।’

এ বিষয়ে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারকে উদ্ধৃত করে বিভিন্ন গণমাধ্যমে বলা হয়েছে, কারিগরি ত্রুটির কারণে এটা হয়ে থাকতে পারে। হয়তো কোনো অনিবার্য পরিস্থিতি তৈরি হয়েছিল যেটা এড়ানো যায়নি। তবে আমার মনে হয়, সমস্যাটা বেশিক্ষণ থাকবে না। সমাধানের উদ্যোগ নেওয়া হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]