ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ ১৬ অগ্রহায়ণ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ব্যবহার করা যাচ্ছে না মোবাইল ডাটা, ভোগান্তিতে গ্রাহকরা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ৯:১৬ এএম আপডেট: ১৫.১০.২০২১ ১:৫৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 147

মোবাইল সিমের ডাটা (ইন্টারনেট) ব্যবহার করতে না পারায় ভোগান্তিতে পড়েছে গ্রাহকরা। তবে ব্যবহার করা যাচ্ছে ব্রডব্যান্ডের ইন্টারনেট।

শুক্রবার (১৫ অক্টোবর) বেশ কয়েকজন ব্যবহারকারীর সঙ্গে কথা বলে একই সমস্যা জানা গেছে। প্রত্যেকেই জানিয়েছে, সকাল থেকেই মোবাইল ডাটা চালু করে ইন্টারনেট সংযোগ পাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তারা। ফলে জরুরি কাজে ব্যাবহার করতে পারছেন না ইন্টারনেট।

আরাফাত আকন্দ নামে একজন গ্রাহক বলেন, বাসায় ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ আছে। সকালে বাড়ি থেকে বের হয়েছি। পরে মোবাইল ডাটা অন করে দেখি মোবাইল ডাটা কাজ করছে না। কয়েকবার ফোন রিস্টার্ট দিলেও একই অবস্থা।

একই অভিযোগ বাবুল হাসান টিটু নামের একজন গ্রাহকের। তিনি বলেন, বাসায় ওয়াইফাই নাই। আমি মোবাইল ডাটা ব্যবহার করি। সকালে উঠে নেটে গিয়ে দেখি কাজ করছে না। বাংলালিংক-গ্রামীণ ফোন দুটো সিম থেকেই চেষ্টা করলাম। ফোন বন্ধ করে আবার চালু করলাম- কোনো লাভ হলো না।   

এ পরিস্থিতিতে একজন গণমাধ্যম কর্মী মোবাইল সিমের ডাটা সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে কিনা তা জানতে গ্রামীণফোন, রবির সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি। অন্যদিকে বিষয়টি সম্পর্কে জানতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারকে হোয়াটসঅ্যাপে মেসেজ করা হলে, মেসেজ সিন হলেও তিনি এ বিষয়ে কোনো মন্তব্য জানাননি।

ঢাকার পাশাপাশি বিভিন্ন জেলা থেকেও মোবাইল ফোনে ইন্টারনেট ব্যবহার করতে সমস্যার কথা শোনা যাচ্ছে। তবে থ্রি-জি এবং ফোর-জি সেবা বন্ধ থাকলেও টু-জি সেবা পাওয়া যাচ্ছে বলে জানা গেছে।


আরও সংবাদ   বিষয়:  মোবাইল ডাটা বন্ধ     




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]