ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

১ অক্টোবর থেকে বিএসএমএমইউর বৈকালিক সেবা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ২:০৫ এএম | অনলাইন সংস্করণ  Count : 163

আগামী ১ অক্টোবর থেকে চালু হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বৈকালিক বিশেষায়িত (বিশেষজ্ঞ) বহির্বিভাগ (আউটডোর) চিকিৎসাসেবা। দেশে করোনার সংক্রমণ পরিস্থিতিতে গত বছরের ১৯ মার্চ এ সেবাটি বন্ধ করে দেওয়া হয়। বর্তমানে দেশে সংক্রমণ ও মৃত্যুর হার কমে যাওয়ায় প্রায় দেড় বছর পর তা আবারও চালু করার উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, রোগীদের সুবিধার্থে ২০১১ সালের ১১ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ে বৈকালিক বিশেষায়িত (বিশেষজ্ঞ) বহির্বিভাগ (আউটডোর) চিকিৎসাসেবাটি চালু হয়। 

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, বিশ^বিদ্যালয়ের বহির্বিভাগের ২ নম্বর ব্লকে চালু হবে এ বৈকালিক সেবা কার্যক্রম। রোগীরা আগের মতোই ২০০ টাকা দিয়ে টিকেট কেটে বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছ থেকে এই চিকিৎসাসেবা পাবেন। 

এ ব্যাপারে বিএসএমএমইউর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. নজরুল ইসলাম খান সময়ের আলোকে বলেন, যেহেতু দেশে সংক্রমণ ও মৃত্যুর হার নিম্নমুখী তাই বিশেষায়িত সেবাটি ১ অক্টোবর থেকে চালু করার সিদ্ধান্ত নিয়েছি আমরা। আর এ জন্য সব প্রস্তুতি নেওয়া শুরু হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]