ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

অতিরিক্ত মদপানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু
চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: রোববার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ১:৪২ এএম | অনলাইন সংস্করণ  Count : 64

চট্টগ্রাম থেকে কক্সবাজার বেড়াতে গিয়ে হোটেলে অতিরিক্ত মদপানে রাফসানুল হক (৩০) ও মুনতাসীর প্রিয়াম (২৮) নামে ছাত্রলীগের দুই কর্মীর মৃত্যু ঘটে। এর মধ্যে শুক্রবার সকালে কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাফসানুল হক।

কিন্তু আসল এই সত্যকে গোপন রেখে শুক্রবার সকালে চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় রাফসানুল হকের মৃত্যু ঘটে বলে সময়ের আলোসহ বিভিন্ন গণমাধ্যমকে জানান চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দস্তগীর জাকারিয়া। অথচ শুক্রবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রিয়ামের মৃত্যুর পর শুরু হয় নানা গুঞ্জন। নগর ছাত্রলীগের কয়েকজন নেতা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অতিরিক্ত মদপানে তাদের মৃত্যুর বিষয়টি প্রচার করে। আবার কেউ কেউ হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে বলেও দাবি করে পোস্ট দেয়। যা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়। তবে শনিবার সকালে এই ধুম্রজালের অবসান ঘটান কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ। তিনি অতিরিক্ত মদপানে এই দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি বলেন, গত বৃহ¯পতিবার রাফসান, প্রিয়াম ও রায়হান নামে তিন বন্ধু মিলে কক্সবাজারে বেড়াতে যান। সেখানে গিয়ে তারা কলাতলী এলাকার বে-ওয়ান ডাচ নামক একটি হোটেলে অবস্থান করেন। ওইদিন রাতে তারা হোটেল কক্ষে অতিরিক্ত মদপান করেন।

শুক্রবার সকালের দিকে তিন বন্ধু একই সঙ্গে অসুস্থ হয়ে পড়লে তাদের কক্সবাজার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে মারা যান রাফসানুল হক। অপর দুই বন্ধু প্রিয়াম ও রায়হান অসুস্থ অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে শুক্রবার গভীর রাতে প্রিয়াম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত দুজনই চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত এবং দীর্ঘদিনের বন্ধু। একই সঙ্গে দুই বন্ধুর মৃত্যুতে চট্টগ্রামের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর প্রচারের বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দস্তগীর জাকারিয়া বলেন, প্রাথমিকভাবে আমরা এটাই শুনেছিলাম। পরে রাতের দিকে অতিরিক্ত মদপানে মৃত্যুর বিষয়টি জেনেছি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]