ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বান্দরবানে পর্যটকদের গাড়িতে সন্ত্রাসীদের বন্দুক হামলা, আহত ২
বান্দরবান প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:৫৪ পিএম আপডেট: ১৮.০৯.২০২১ ১১:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 119

বান্দরবানে সদর উপজেলার পর্যটকদের গাড়িতে সন্ত্রাসীদের বন্দুক হামলায় দুইজন আহত হয়েছেন। বর্তমানে ঐ এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বান্দরবানের কুহালং ইউনিয়নের গলাচিপা জাহাঙ্গীরবাগ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, য়ইনসিংনু মার্মা ও মেহাইসিং মার্মা।

পুলিশ সূত্রে জানা যায়, রাঙ্গামাটি জেলার রাজস্থলী থেকে ১৬ জনের একটি পর্যটকবাহী দল জিপ গাড়ি নিয়ে বান্দরবানের রুমা উপজেলার পর্যটন কেন্দ্র বগালেক ঘুরতে যায়। সেখানে সারাদিন ওই  বগালেক এলাকায় ঘুরাঘুরির পর বিকেলে তারা বান্দরবান সদর হয়ে নিজ গন্তব্য স্থলে ফিরছিলেন। পথে জাহাঙ্গীরবাগ নামক এলাকায় গলাচিপা পৌঁছালে পাহাড়ে জঙ্গল থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তাদের গাড়ি লক্ষ্য করে এলোপাথারি গুলি ছুড়তে থাকে। এতে গাড়িতে থাকা দুইজন গুলিবিদ্ধ হয়ে আহত হন। আহতদের প্রথমে বাঙ্গাহালিয়াতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে  উন্নত চিকিৎসার জন্য রাঙ্গামাটি কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা খ্রিস্টান মিশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, ঘটনার পরপরই পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করছে। সন্ত্রাসীদের কোনো একটি দল এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করছি। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

/আরএ/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]