ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ভৈরবের স্বপনের হত্যা
বাদীই যেখানে প্রধান আসামি
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:৩৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 59

ভৈরবের ৫২ দিন পর চা দোকানদার স্বপনের হত্যা রহস্য উদ্ঘাটিত হয়েছে। সম্পত্তি ও ভাইয়ের স্ত্রীর সাথে পরকীয়ার জেরে হত্যা মামলার বাদী ও নিহতের ছোট ভাই নিজেই তাকে হত্যা করে। শুক্রবার রাতে কিশোরগঞ্জের পিবিআই পুলিশের একটি দল নিহত স্বপনের ভাই মামলার বাদী রিপন (৩৫) কে গ্রেফতার করে। 

শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট মো. শহীদুল হকের কাছে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

জবানবন্দিতে রিপন জানায়, বড় ভাই স্বপন তার স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িত ছিল। এছাড়াও তাদের পারিবারিকভাবে সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। ঘটনার দিন রাতে সে তার ভাইকে বাসা থেকে ডেকে নিয়ে বাড়ির পাশের একটি বিলে কাছে নিয়ে যায়। সেখানে নিয়ে তার মুখে এসিড ঢেলে দেওয়া হয়। এ সময় তাকে সহায়তা করে আরও ৪/৫ জন। পরে স্বপনকে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়। বিলে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। ঘটনার পরদিন তার ছোট ভাই রিপন বাদী হয়ে থানায় তিনজনকে আসামি করে মামলা করে। এদিনই পুলিশ তিনজনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়।
 
মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পুলিশ পরিদর্শক মো. সাকুরুল হক খান এই প্রতিনিধিকে শনিবার বিকেলে মোবাইলে জানান, মামলাটি তদন্ত করতে গিয়ে দেখলাম নিহত চা দোকানদার স্বপন হত্যার মামলার সাথে নিহতের ছোট ভাই ও মামলার বাদী রিপন মিয়াই তার ভাইকে হত্যা করেছে। তারপরই শুক্রবার কৌশলে তাকে তার বাড়ির বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুরে আদালতে ভাইয়ের খুনের কথা স্বীকার করে ছোটভাই জবানবন্দি দেয় বলে তিনি জানান। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]