ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

ঘুরতে এসে বাসচাপায় প্রাণ গেল ৩ বন্ধুর
বরিশাল প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 548

বরিশাল-পটুয়াখালী সড়কের শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে বাসাচপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে বলে সময়ের আলোকে নিশ্চিত করেছেন বন্দর থানার ওসি আসাদুজ্জামান। 

তিনি জানান, দুর্ঘটনার পরে রুপাতলী বাস মালক সমিতির রাতুল-রোহান নামক পরিবহনটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহাতাব হোসেন দুইজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া রাব্বি নামে আরেকজন মুমূর্ষু অবস্থায় ব‌রিশাল শেবাচিম হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌লে রাত সা‌ড়ে ৯টার দি‌কে তা‌র মৃত্যু হয়। 

নিহত রাব্বি বাকেরগঞ্জ উপ‌জেলার রঙ্গশ্রী ইউ‌নিয়‌নের নজরুল ইসলা‌মের ছে‌লে। নিহত অপর দুজন হলেন বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছে‌লে সিয়াম ও জয়দেব দাসের ছে‌লে চয়ন দাস। 

নিহতদের বন্ধু রাকিব ও তপু সময়ের আলোকে জানান, আমার বাকেরগঞ্জ জেএসইউ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্ররা ৬টি মোটরসাইকেলে ১৮ জন বরিশালে ঘুরতে আসি। ব্রিজে ওঠার সময়ে পিছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটি চাপা দেয়। 

প্রতক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে বাসটি ওভারটেক করতেছিল। তখন বিপরীত দিক থেকে আরো একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাসে পিষ্ট হয়।‌ 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]