ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

তাহসান ও ফারিয়া ইভ্যালি ছেড়েছেন আগেই
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 139

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খান। আর প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। তবে এ মুহূর্তে তাদের কেউ এখন আর ইভ্যালির সঙ্গে নেই। দু’জনই প্রতিষ্ঠানটি থেকে নিজেদের সরিয়ে এনেছেন।

জানা গেছে, তাহসান প্রায় ৪ মাস আগেই ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন। চলতি বছরের মার্চ মাসে তিনি প্রতিষ্ঠানটিতে যোগ দেন ‘ফেসব অব ইভ্যালি’ হিসেবে। এরপর ১৫ মে তাদের একটি বিশেষ ফেসবুক লাইভে অংশ নেন তিনি। যেখানে অংশ নিয়েছিলেন তাহসানের প্রাক্তন স্ত্রী, অভিনেত্রী-গায়িকা মিথিলাও।

দুই বছরের জন্য ইভ্যালির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন তাহসান। কিন্তু ক্রেতাদের পণ্য ডেলিভারি না দেওয়ার কারণে বিতর্কের তুঙ্গে চলে আসে প্রতিষ্ঠানটির নাম। এজন্য মে মাসেই ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন এই তারকা। চুক্তির সময় কিছু টাকা পেলেও পরবর্তী দুই মাসে প্রতিষ্ঠানটি থেকে কোনো অর্থ পাননি তিনি।

এ বিষয়ে তাহসানের বিস্তারিত কোনো মন্তব্য পাওয়া যায়নি। চুক্তির শর্ত অনুযায়ী তিনি কিছু বলতে পারছেন না। তবে ইভ্যালিতে তিনি আর নেই, এ কথা নিশ্চিত করেছেন তাহসান।

অন্যদিকে অভিনেত্রী শবনম ফারিয়া ইভ্যালিতে প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন তিন মাস আগে। কিন্তু এই তিন মাসে তিনি প্রতিষ্ঠানটির কাছ থেকে এক টাকাও পাননি বলে অভিযোগ করেছেন। এমনকি প্রায় এক মাস আগে তিনি ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন বলেও জানিয়েছেন।

এ বিষয়ে শবনম ফারিয়া বলেন, ‘প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়ালি তিন মাস কাজ করলেও কোনো বেতন আমি পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিল। তাই তিন মাস কাজের পরই আগস্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।’

উল্লেখ্য, দীর্ঘ দিন ধরেই ইভ্যালির বিরুদ্ধে পণ্য ডেলিভারি না দেওয়া, গ্রাহকদের অর্থ আত্মসাৎ করা এবং সাপ্লায়ারদের অর্থ পরিশোধ না করার অভিযোগ উঠছে। অবশেষে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে প্রতিষ্ঠানটির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতার করেছে র‍্যাব।


আরও সংবাদ   বিষয়:  ইভ্যালি  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]