ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৯ সেপ্টেম্বর ২০২১ ৩ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ১৯ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

পরকীয়ার জেরে শ্যামল মাওলার সংসার ভাঙার গুঞ্জন
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 82

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এক চিত্রনায়িকার বিরুদ্ধে সংসার ভাঙার চেষ্টার অভিযোগ এনেছেন অভিনেতা শ্যামল মাওলার স্ত্রী ও মডেল মাহা শিকদার। সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে মাহা শিকদার নিজের ফেসবুকে নায়িকাকে উদ্দেশ্য করে বলেন, সুনেরাহ বিনতে কামা.! কারো সংসার নষ্ট করার আগে ভাবা উচিৎ আপনিও একজন মেয়ে।

ওই চিত্রনায়িকাকে স্ট্যাটাসে ট্যাগ করেছিলেন মাহা। পরে অবশ্য স্ট্যাটাসটা ডিলিট করেছেন তিনি। তবে সেই স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

বেশ কয়েক মাস ধরে নাটকপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল, শ্যামল মাওলা না কি নতুন প্রেমে মজেছেন। শ্যামল মাওলার এই নতুন প্রেমের সম্পর্কের কারণে স্ত্রী মাহার সঙ্গে নাকি বেশ কিছুদিন ধরেই সম্পর্ক ভালো যাচ্ছিল না। মাহিয়া মাহির বিয়ে নিয়ে যখন শোবিজপাড়ায় আলোচনা, তখন মাহা শিকদারের এই অভিযোগ বিস্ময়ের জন্ম দিয়েছে। 

তবে ইতোমধ্যে এই অভিযোগকে অস্বীকার করেছেন মাহা। ফেসবুকে এ নিয়ে মঙ্গলবার দুপুরে আরেকটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, "কি আজব..! কারো জন্য কোন কিছু লেখা যাচ্ছে না । আমি আমার Husband কে নিয়ে কোন অভিযোগ করিনি। আগে যেনে পরে কিছু লিখবেন journalist ভাইয়ারা । আমরা আপনাদের দোয়াতে ভাল আছি আলহামদুলিললাহ।'

তবে মাহা এবং শ্যমল মাওলার সঙ্গে এই বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলে তাদের থেকে কোনো সাড়া মেলেনি। মুঠোফোনে একাধিকবার কল দিলেও রিসিভ করেননি তারা।

অভিনেতা শ্যামল মাওলা গত বছরের ১০ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিকা ও তরুণ মডেল মাহা শিকদারকে বিয়ে করেন। মাহা শিকদার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে পড়াশোনা করছেন। মিডিয়াতেও তার পদচারণা আছে। 

অন্যদিকে, শ্যামলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে তিনি ঘর বেঁধেছিলেন নন্দিতার সঙ্গে। তাদের সংসারে তিন বছরের একটি পুত্রসন্তান রয়েছে।


আরও সংবাদ   বিষয়:  অভিনেতা শ্যামল মাওলা  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]