ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৯ সেপ্টেম্বর ২০২১ ৩ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ১৯ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

নিককে ছাড়া বাঁচতেই পারব না : প্রিয়াঙ্কা
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 141

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে ২০১৮ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর যেন সুখের সাগর হাতে পেয়েছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা মনে করেন, জীবনে সাফল্য এলে জীবনসঙ্গী সেটা উদযাপন করেন। সব সময় পাশে থাকবেন এমন একজন সঙ্গী সবার দরকার তা বুঝিয়েছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে হয়েছিল একেবারে রাজকীয় কায়দায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছেন, বিয়ের পর আমি একটা বিষয় বুঝেছি যে, এমন কাউকেই আমার দরকার। আমি নিককে ছাড়া বাঁচতেই পারব না। আমি যে কাজ করি সেটার জন্য সে সব সময় প্রশংসা করে। আমার খুব ভালো লাগে যখন দেখি যে আমায় আমার সাফল্য, আমার ক্যারিয়ার বা আমি যেখানে যাই সবকিছুতে সে পাশে দাঁড়ায়। আমি আগে বুঝতামই না যে আমার পাশে কাউকে দরকার।

প্রিয়াঙ্কা আরও বলেন, পরিবার ছাড়াও আমার কাছে কাজ গুরুত্বপূর্ণ। ১৭ বছর থেকে আমি যখন কাজ শুরু করি। কঠোর পরিশ্রম করে যে জায়গায় আমি পৌঁছেছি সেটা বোঝার জন্য যে একজন সঙ্গী দরকার সেটা আমি আগে বুঝিনি।

দারুণ লাগে যখন বুঝি এমন একজন সঙ্গী পেয়েছি যে সবকিছুতে পাশে থাকেন। নিকের জন্য মাথা শান্ত হয়েছে বলে জানান প্রিয়াঙ্কা। তার কথায়, নিক বেশ কিছু ব্যাপারে প্রভাবিত করে।

আগে তিনি ছোট বিষয় নিয়েও খুব বিরক্ত হতেন। কিন্তু এখন ধৈর্য অনেক বেড়েছে। নিকও এক সময়ে জানিয়েছিলেন যে তিনিও প্রিয়াঙ্কার থেকে অনেক কিছু শিখেছেন।

/জেডও/




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]