ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৯ সেপ্টেম্বর ২০২১ ৩ আশ্বিন ১৪২৮
ই-পেপার রোববার ১৯ সেপ্টেম্বর ২০২১
http://www.shomoyeralo.com/ad/amg-728x90.jpg

বিয়ে-সংসার নিয়ে মুখ খুললেন পপি
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ১২ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 7343

বাংলা সিনেমার এক সময়ের আলোচিত নায়িকা সাদিকা পারভীন পপি। অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয় দক্ষতা আর সৌন্দর্য দিয়ে জয় করে নিয়েছিলেন লাখো মানুষের হৃদয়।

চলতি বছরের শুরু থেকে হঠাৎ উধাও এই নায়িকা। তার কাছের লোকজনও তার খোঁজ দিতে পারছিলেন না। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা দীর্ঘদিন থেকে সকল যোগাযোগ বন্ধ করে দিয়ে ধরা-ছোঁয়ার বাইরে চলে যান। জনসম্মুখে না এলেও অবশেষ পাওয়া গেছে তাকে।

চলচ্চিত্র পাড়ায় জোর গুঞ্জন ছিলো এক ব্যবসায়ীকে বিয়ে করে সংসার করছেন তিনি। যদিও বিয়ের বিষয়ে এতো দিনেও সুনির্দিষ্ট কোন তথ্য পাওয়া যায়নি। দীর্ঘদিন পরে হলেও বিয়ের বিষয়ে এবার তিনি নিজেই মুখ খুলেছেন।

গণমাধ্যমে তিনি বলেন, আমি কিছু ঝামেলায় আছি। ঝামেলা শেষ হয়ে গেলেই আমি আবার সবার সঙ্গে যোগাযোগ করবো। সব কিছুই নজরে রাখছি। সময় মতো সব মোকাবিলা করবো।

এই নায়িকা আরো বলেন, আমি গণমাধ্যমের সৃষ্টি। ‘আনন্দ বিচিত্রা’ আমাকে তারকা জগতে উত্তরণের সিঁড়ি তৈরি করে দিয়েছে। তাই গণমাধ্যম আমার স্বজন। গণমাধ্যমের কারণেই আমি আজকের পপি। সেই গণমাধ্যমের সঙ্গে বিতণ্ডায় যাওয়া আমার পছন্দ নয়।

বিয়ে প্রসঙ্গে পপি বলেন, অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় না- আমারও অভাব নেই। কিন্তু বিয়ে করতে হলেও পুরুষ লোকটির সঙ্গে দুটো মিষ্টি কথা বলতে হয়। আমার তো সে সময়ই নেই। এছাড়া আমি কারো সঙ্গে মিষ্টি করে কথা বলতে পারি না।

গেলো মাসে নতুন করে আলোচনায় এসেছিলেন পপি। সেই আলোচনায় আসার সূত্রপাত তার মায়ের কারণে। মাকে ভীষণ ভালোবাসেন নায়িকা। মায়ের সহযোগিতাতেই নায়িকা হয়েছেন, পেয়েছেন সাফল্য। আর এখন তিনি সেই মায়ের খবর নেন না। এমনকি মায়ের ভরণপোষণও দেন না বলে অভিযোগ করেছেন তার মা মরিয়ম বেগম। একটি ভিডিও বার্তায় এমনই অভিযোগ করেছেন তার মা মরিয়ম বেগম।

ভিডিওতে পপির মা বলেন, সে আমার সাথে থাকে না, আমিও থাকি না। পপি কোথায় থাকে আমি জানি না। আমি কোথায় থাকি পপি জানে না। পপি বলে, আমাকে সে ভরণপোষণ দেয়। সব মিথ্যা। তার বাসায়ও আমি থাকি না।

তবে পপির মায়ের এমন বক্তব্যে খানিকটা গড়মিল নজরে পড়ে। উনার ভাষ্যমতে, ২০০৭ সালের পর তারা একে অন্যের থেকে আলাদা আছেন। অথচ ২০১৯ সালে পপির সুবাদে ‘গরবিনী মা সম্মাননা’ লাভ করেন মরিয়ম বেগম। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তার হাতে সম্মাননা তুলে দেন। সে সময় পপিকে তার মায়ের সঙ্গেই দেখা গেছে। তবে মায়ের এমন বক্তব্যে সেসময় পপির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি।


আরও সংবাদ   বিষয়:  সাদিকা পারভীন পপি   নায়িকা পপি  




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]