ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ১০ আগস্ট ২০২২ ২৬ শ্রাবণ ১৪২৯
ই-পেপার  বুধবার ১০ আগস্ট ২০২২
http://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

ভ্যাকসিন কার্ড বহনের জন্য বাহারি 'কার্ড পার্স' নিয়ে ভ্যানিটি ফেয়ার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১, ৫:৩৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 335

করোনায় ফ্যাশন জগতে এসেছে দারুণ পরিবর্তন। শুরুতে বাহারি রঙের মাস্ক ও গ্লাভসের পর এবার ফ্যাশন জগতে নতুন সংযোজন ভ্যাকসিন কার্ড বহনকারী বাহারি রঙের পার্স। অনেকেই মনে করছেন নিয়মিত ব্যবহৃত পার্সে ভ্যাকসিন কার্ড রাখলেই তো চলে, তবে কেনো এই বিশেষ পার্স! ফ্যাশন জগতের নতুন এই সংযোজন নিয়েই বিশেষ এক প্রতিবেদন প্রকাশ করেছে জনপ্রিয় ম্যাগাজিন ভ্যানিটি ফেয়ার।

ভ্যানিটি ফেয়ারের ডেইজি শ-এলিস তার প্রতিবেদনে লেখেন, আসলে রেস্তোরায় খেতে যাওয়া, কনসার্টে অংশগ্রহণ, বারে যাওয়া বা স্পোর্টসের কোন আয়োজনে যাওয়া, সকল ক্ষেত্রেই অপরিহার্য হয়ে উঠেছে ভ্যাকসিন কার্ড। বিশ্বে বর্তমানে চলাচল ভ্রমণ এমনকি কর্মক্ষেত্রে প্রবেশের ক্ষেত্রেও ভ্যাকসিন কার্ড অপরিহার্য বিষয়ে পরিণত হয়েছে। সাধারণ পার্সের ভিতরে রাখলে ভ্যাকসিন কার্ডটি ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকে। অন্যদিকে বড় যেই পার্সগুলো মেয়েরা ব্যবহার করে সেখানে প্রসাধনী সামগ্রী টাকার ব্যাগ, চাবির রিং আরও অন্যান্য প্রয়োজনীয় জিনিসের কারণে ভ্যাকসিন কার্ড নষ্ট হতে পারে। এত সব জিনিসের ভিড়ে দ্রুত ভ্যাকসিন কার্ড খুঁজে পাওয়াটাও কঠিন। আর সেই সমস্যা সমাধানের জন্যই ভ্যাকসিন কার্ড রাখার এই বিশেষ ব্যবস্থার কথা ভেবেছে ফ্যাশন জিনিয়াসেরা।

অধিকাংশ দেশেই ভ্যাকসিন গ্রহণের যে সার্টিফিকেট কার্ড প্রদান করা হয় তার আকৃতি সাধারণ মানিব্যাগের আটার মত নয়। আবার বড় ব্যাগে এটি রাখলে নষ্ট হওয়ার সম্ভাবনার পাশাপাশি দ্রুত খুঁজে পেতেও সমস্যা হয়। ধারণা করা হচ্ছে বাহারি রঙ ও ডিজাইনের মাস্কের পর ফ্যাশন জগতে সবচাইতে বড় আলোড়ন সৃষ্টি করবে এই 'ভ্যাকসিন কার্ড পার্স'।

১৯৮৩ সাল থেকে প্রকাশিত হয়ে আসছে ভ্যানিটি ফেয়ার। কোনডে নাস্ট দ্বারা প্রকাশিত জনপ্রিয় সংস্কৃতি, ফ্যাশন এবং বিষয় নির্ভর এই ম্যাগাজিনটি বর্তমানে ব্রিটেন, স্পেন, ফ্রান্স এবং ইতালি সংস্করণে প্রকাশিত হচ্ছে।

/এসএম


আরও সংবাদ   বিষয়:  ভ্যাকসিন কার্ড পার্স   ভ্যানিটি ফেয়ার  




http://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]